ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ১৯ জন আহত হয়। আহতদের মধ্যে ৫ জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও ৭ জনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর ৭ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সুত্রে প্রকাশ, আজ শনিবার দুপুর ১২টায় ফুলবাড়ী থেকে রংপুরগামী তৃপ্তি পরিবহন বাস যাত্রী নিয়ে যাওয়ার পথে ফুলবাড়ী উপজেলার ঢেপাব্রীজের নিকট চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এই দুর্ঘটনায় বাসের ১০ জন যাত্রী গুরুতর আহত হয়।

আহতদের মধ্যে ৭ জনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৩ জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অপর আহত ৭ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। দিমেকে ভর্তি ৩ জন হলেন রাহেলা বেগম (২৭), রজব আলী (৪০) ও আরিফিন সিদ্দিক (২৫)।

এদিকে আজ শনিবার দুপুর ২টায় দিনাজপুর শহর থেকে একটি মোটরসাইকেল রামসাগর এলাকায় যাওয়ার পথে পুলহাট এলাকায় ট্রাকের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী ২ জন গুরুতর আহত হয়।

আহত ২ জন সেলিম (১৮) ও রাব্বি (৩০)কে গুরুতর অবস্থায় উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল পুলিশী হেফাজতে রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য