বলিউড অভিনেত্রী ইলিয়েনা ডি ক্রুজের কালো পোশাক পরা একটি নতুন ছবি সম্প্রতি সামনে এসেছে। এর পরই গুজব রটেছে তিনি অন্তঃসত্ত্বা। সম্প্রতি অভিনেত্রীর অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার প্রেমিক অ্যান্ড্রু নিবোন ছবিটি ইনস্টাগ্রামের পোস্টের পরই এমন গুজব ছড়ায়।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, অজয় দেবগণের সঙ্গে ‘রেড’ ছবিতে অভিনয় করছেন ইলিয়ানা। ছবির প্রোমোশনে তাকে বেশ কয়েক জায়গায় ঢিলেঢালা জামাকাপড় পরতে দেখা গেছে। আর তা থেকেই ছড়াতে শুরু করে গুজব। ইলিয়েনা নাকি অন্তঃসত্ত্বা এবং বিষয়টি তিনি সবার কাছেই গোপন রাখতে চাইছেন।

নিজের অফিসিয়াল পেজে কালো পোশাক পরা ছবির ক্যাপশনে ইলিয়েনা লিখেছেন, ‘সর্বদা আমার সেরা মুহূর্ত তুলে আনে। আমার ভালোবাসা।’

এই ছবিটিতে ৪ লাখের বেশি লাইক পড়েছে এবং অনেকগুলো কমেন্ট পরেছে। তবে বেশিরভাগ কমেন্টই ছিল ইলিয়েনার অন্তঃসত্ত্বাকে ঘিরে।

ইন্টারনেটের এক দল অবশ্য ইলিয়েনার বেবি পাম্প খুঁজে পেয়েছেন। অনেকেই আবার প্রশ্ন রেখেছেন, তুমি কি প্রেগন্যান্ট?

অন্যদিকে অভিনেত্রীর ফটোগ্রাফার প্রেমিক অ্যান্ড্রু নিবোন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আরেকটি ছবি পোস্ট করেছেন। ছবিতে বাথটাবে শুয়ে থাকতে দেখা গেছে ইলিয়েনাকে। হাতে চায়ের কাপ।

ক্যাপশনে অ্যান্ড্রু লিখেছেন, “@ileana_official having some sweet time alone, kind of. (sic).”

‘alone’ পর্যন্ত তো ঠিকই ছিলো। কিন্তু kind of কেন? তা নিয়েই জল্পনার উদ্রেক। তবে কি তিনি ইলিয়ানার সন্তানের কথা বোঝাতেই চাইলেন? নাকি তিনি সঙ্গে আছেন বলেই এই শব্দটি ব্যবহার করলেন।

অ্যান্ড্রুর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক থাকা সত্ত্বেও, বিয়ের কথা কোনোদিন অফিশিয়ালি বলেননি ইলিয়ানা। গত বছর ক্রিসমাসে একটি ছবি দিয়ে প্রেমিককে ‘হাবি’ বলে উল্লেখ করেছিলেন ইলিয়ানা। তার পরই প্রেমিকের সঙ্গে তার গোপন বিয়ের গুজব ছড়িয়ে পড়ে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য