বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে ১৯ এপ্রিল ২ ব্যবসায়ী যুবককে ৫৭ পিজ ইয়াবা সহ গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মামুনের নেতৃত্বে একদল পুলিশ উপজেলা সদর থেকে ৪০ কিলোমিটার উত্তরে শিবরামপুর ইউনিয়নের প্রত্যন্ত পল্লী গ্রাম এলাকার মুরারীপুর বাজারে অভিযান চালিয়ে প্রকাশ্য ফেরী করে ইয়াবা বিক্রি করার সময় ২ ব্যবসায়ী যুবক মুরারীপুর গ্রামের শাহাদাত হোসেন ও

মহিলা ইউপি সদস্য আমিনা বেগমের ছেলে আল আমিন (২৫) ও একই গ্রামের পুর্নক চন্দ্র রায়ের ছেলে জীতেন্দ্র নাথ রায় (৩১)’র দেহ তল্লাসী করে ২৩ হাজার টাকা মুল্যের ৫৭ পিজ ইয়াবা উদ্ধার করা হয়। একই সাথে ইয়াবা বহনকারী যুবকদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা তাদের অপরাধ স্বীকার করলে দিনাজপুর জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিন সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, মাদক-জুয়া ও সন্ত্রাস দমনে এটি একটি রুটিন ওর্য়াক, পুলিশ তাই করছে। এ ঘটনায় পুলিশ নিজে বাদী হয়ে ১৯৯০ইং সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯(১) টেবিলের ৯(খ) ধারায় ১টি মামলা দায়ের করেছে যার নং-১৬(০৪)১৮।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য