আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ কৃষক লীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার গাইবান্ধা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীর জনক বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা।

অনুষ্ঠানে আওয়ামী লীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগসহ সকল অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস-উল-আলম হীরু।

জেলা কৃষক লীগের সভাপতি হাসান মাহমুদ সিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপক কুমার পালের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, শহিদুল ইসলাম আবু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক মন্ডল, শহর আওয়ামী লীগের সভাপতি ও গাইবান্ধা পৌর মেয়র অ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, রনজিৎ বকসী সুর্য্য, মাহাবুব আলম কোর্ট, একেএম জাহাঙ্গীর আলম, রেজাউল করিম রেজা, আমিনুর জামান রিংকু প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য