দিনাজপুর সংবাদাতাঃ নাটক হোক অসাম্প্রদায়ীক বাঙালীর শাশ্বত শক্তি এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুর নাট্য সমিতি মির্জা আনোয়ারুল ইসলাম তানু স্মরণে দ্বাবিংশ দিনাজপুর নাট্য উৎসবে মঞ্চ মাতালো দিনাজপুর নবরূপীর নাটক সলিউশন এক্স।

দিনাজপুর নাট্য সমিতি মির্জা আনোয়ারুল ইসলাম তানু স্মরণে দ্বাবিংশ দিনাজপুর নাট্য উৎসবের ১৯তম দিনে দিনাজপুর নবরূপীর পরিবেশনায় সলিউশন এক্স নাটক পরিবেশিত হয়।

বাদল সরকারের রচনায় ও শামীম রাজার নির্দেশনায় নাটকটি পরিবেশন করে নবরূপীর নাট্যকর্মীরা। নাটকটি উপভোগ করতে দর্শকে কানায় কানায় পূর্ণ হয় নাট্য সমিতির মিলনায়তন। নাটক চলাকালীন কখনো সুনসান নিরবতা, কখনো হাসি পাল্লা হৈহুল্লাতে ভরে উঠে পূরো মিলনায়তন।

আত্মভোলা এক বিজ্ঞানী আর তার দুই সঙ্গীর গবেষনা নিয়ে গড়ে উঠেছে “সলিউশন এক্স” নাটকের কাহিনী। মানুষের যৌবন ধরে রাখার ঔষধ আবিষ্কারের লক্ষ নিয়ে দিন-রাত গবেষনার পর সেটি উল্টো ফল বয়ে আনে, সেটি নিয়ে হাস্যরসাত্মক নানা ঘটনা দেখা যায় এ নাটকে।

নাটকের অভিনয় শিল্পীরা হলেন, শামীম রেজা, রায়হান পারভেজ সিফাত, কোরাইশা আকতার স্মৃতি, আবু আহাদ পিয়াস, মনোয়ার পারভেজ সরকার, মোঃ আকবর আলী, আয়েশা মনি, প্রণব চন্দ্র শীল, শশাংঙ্ক সাহা বাবুন, সিফাত-ই-জাহান শিউ ও শিশুশিল্পী সৌহার্দ্য এবং নেপথ্যে ছিলেন আরো ১০ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য