জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, ভোটতো হয়না সিল মারে। ভোটের দিনে পাহাড়া থাকবেন। নির্বাচনে জিতলে আলাদা কথা।

কিন্তু এবার সিল মারা নির্বাচন করতে দেব না। সোমবার সকাল সাড়ে ১১টায় নীলফামারীর জলঢাকা যাওয়ার পথে কিশোরগঞ্জের মাগুড়া চেকপোষ্টে এক পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আগামি সংসদ নির্বাচনে যুদ্ধ করা লাগবে আওয়ামী লীগের সাথে। ওদের অনেক টাকা পয়সা।

মানুষের ভালবাসার কাছে টাকা পয়সার কোন মূল্য নেই। আর বিএনপি’র অবস্থা খুব খারাপ। তারা নির্বাচন করবে কিনা ঠিক নাই। আমরা নির্বাচন করব। আমাদের অবস্থান আগে অত্যন্ত খারাপ ছিল।

বর্তমানে আল্লাহর রহমতে আমাদের অবস্থান খুব ভাল। জাতীয় পার্টির সুদিন আসছে, ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ। রংপুরসহ সারা দেশের মানুষ জাগছে। দেশের মানুষ আ’লীগকে চায় না। আগামি নির্বাচনে জাতীয় পার্টিকে নিয়ে মানুষ স্বপ্ন দেখছে।

জাতীয় পার্টি ক্ষমতায় আসবে দেশের উন্নতি হবে। এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমীন হাওলাদার, বিরোধী দলীয় হুইপ ও নীলফামারী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক শওকত চৌধুরী এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি ও কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য