12 10 18

সোমবার, ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে যৌতুকের দাবীতে স্ত্রীকে কুপিয়ে জখম স্বামী গ্রেফতার

দিনাজপুরে যৌতুকের দাবীতে স্ত্রীকে কুপিয়ে জখম স্বামী গ্রেফতার

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে যৌতুকের দাবীতে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করার অভিযোগে স্বামী মোঃ মামুনুর রশিদ(৩৭) কে গ্রেফতার করেছে পুলিশ।

App DinajpurNews Gif

ঘটনাটি ঘটেছে সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়নের মহাবলীপুর গ্রামে।

গ্রেফতারকৃত মোঃ মামুনুর রশিদ সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়নের মহাবলীপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, মোঃ মামুনুর রশিদের সঙ্গে ১৭ বছর আগে একই গ্রামের মৃত গাজী মুসলিম উদ্দিনের মেয়ে মোছাঃ মাসুমা লায়লা (৩২) এর প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর থেকেই পরিবারের অন্যান্যসদস্যদের প্ররচনায় ৫ লক্ষ টাকা যৌতুকের দাবীতে মোঃ মামুনুর রশিদ প্রায় সময় তার স্ত্রী মোছাঃ মাসুমা লায়লা কে নির্যাতন করত।

এরই মধ্যে তারা এক ছেলে ও এক মেয়ের পিতা মাতা হয়। তবু নির্যাতন থামেনি। স্বামী, ননদ,শশুড়, শাশুড়ীসহ এক সঙ্গে নির্যাতন করতে থাকে।

সর্ব শেষ গত শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মোছাঃ মাসুমা লায়লাকে গুরুতর যখম করে। এ সময় জ্ঞান হারিয়ে ফেললে স্বামী মোঃ মামুনুর রশিদ তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করে।

পরে পরিবারের লোকজন এসে ঘটনা দেখে শুনে পুলিশকে খবর দিলে পুলিশ এসে স্বামী মোঃ মামুনুর রশিদকে হাসপাতাল থেকে গ্রেফতার করে নিয়ে যায়।

এ ব্যাপারে রাতেই মোছাঃ মাসুমা লায়লা বাদী হয়ে স্বামী মোঃ মামুনুর রশিদ, ননদ মোছাঃ মৌসুমী বেগম (২৬), শশুড় আব্দুল মজিদ (৬০) ও শাশুড়ী মোছাঃ রশিদা বেগম(৫০) কে আসামী করে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছে।

কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ মোঃ রেদওয়ানুর রহিম বিষটি নিশ্চিত করে জানান আসামীকে কোর্টে চালান দেয়া হয়েছে । বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য