ঠাকুরগাওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামের নিবাসী ১৯৭১’র বীর মুক্তিযোদ্ধা,৭০ দশকের তুখোর ছাত্র সংগঠক, ঠাকুরগাও সরকারী কলেজের সাবেক জিএস আবেদুর রহমান চৌধুরী , জাতীয়তা বাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় সহ সভাপতি তিনি দীর্ঘদিন যাবৎ দুরারোগ্য সমস্যায় ভোগার পর গত শুক্রবার রাত সাড়ে ১০ টার সময় সিএমএইচ হাসপাতালে ইন্তেকাল (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, ১ছেলে ও ১মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে যান। আর তিনি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন(বিএডিসি) এর অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন । আবেদুর রহমান মাসাধীক কাল ধরে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন

আজ রবিবার সকাল ১১টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয়ভাবে সম্মান প্রদর্শন করা হয়।এসময় বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান ও অফিসার ইনচার্জ সাজেদুল ইসলামসহ পুলিশের একটি চৌকস দল উপ¯ি’ত ছিলেন । পরে গোরস্থানে তাঁর দাফন কাজ সমপন্ন করা হয় ।

জানাযা নামাজে অংশ নেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ,ঠাকুরগাও জেলা আওয়ামীলীগ এবং গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলাম এমপি,জেলা বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা তৈমুর রহমান,ঠাকুরগাও জেলা জামায়াতের আমির মাও. আব্দুল হাকিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ম্হোাম্মদ আলী, জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কাজী ফাহিমউদ্দীন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান,অফিসার ইনচাজ এবিএর্ম সাজেদুল ইসলাম ।

আবেদুর রহমান চৌধুরী মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ,ঠাকুরগাও জেলা আওয়ামীলীগ এবং গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলাম এমপি, ইজাব গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ইশতিয়াক আহমেদ,জেলা বিএনপির সভাপতিও ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু হায়াত নুরুন্নবী,

ঠাকুরগাও জেলা জামায়াতের আমির মাও. আব্দুল হাকিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ম্হোাম্মদ আলী, সাধারন সম্পাদক প্রবীর কুমার রায়, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কাজী ফাহিমউদ্দীন আহমেদ , বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সহ- ্সভাপতি এ্যাড সৈয়দ আলম, তোফাজ্জল হোসেন তোফায়েল, আইয়ুব আলী খাঁন,সাংগঠনিক সম্পাদক ১ খোরশেদ আলম, বালিয়াডাঙ্গী ল্যাবরেটরি স্কুলের পরিচালক মো: রমজান আলী, বাংলাদেশ খবরের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি হারুন অর রশিদ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য