আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে ৫ জুয়ারীকে সাজা প্রদান করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে থানা অফিসার ইনচার্জ মাহমুদুল আলমের নেতৃত্বে এসআই রেজাউল করিম, নজরুল ইসলাম, হায়দার আলী ও এএসআই এনামুল হকসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জমাদিসহ ৬ জুয়ারীকে আটক করে।

আটককৃত হলেন, উপজেলার সদর ইউপি’র শিবরাপুর গ্রামের নজির হোসেনের ছেলে নুরুল ইসলাম (৫০), জসিম উদ্দিনের ছেলে খয়বার আলী (৪৫), নুরুল ইসলামের ছেলে হযরত আলী (২২) রফিকুল ইসলামের ছেলে শাকিল (১৮), দুলু মিয়ার ছেলে ফেরদাউস (২১)। সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউপি’র আলীপুর গ্রামের আরিফুল ইসলামের ছেলে ফরহাদ (১৮)। এসময় তাদের নিকট থাকা জুয়া খেলার সরঞ্জমাদি জব্দ করা হয়।

পরে রাতে উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আরিফ হোসেন ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত ৫ জুয়ারীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

বিজ্ঞ আদালত নুরুল ইসলামকে ১ মাস, খয়বার আলীকে ২১ দিন, হযরত আলীকে ১৫ দিন, শাকিল ও ফেরদাউসকে ৭ দিন করে সাজা প্রদান করা হয়। অপর জুয়ারী ফরহাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় বিজ্ঞ আদালত তাকে বেকুসুল খালাস দেয়া হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য