দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারী রাস্তার উপরে জনগনের চলাচলের প্রতিবন্ধ সৃষ্টি করে গৃহ নির্মানের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর অভিযোগ পত্র দাখিল করা হয়েছে।

উপজেলার চাটশাল গ্রামের আঃ জোব্বার এর পুত্র আনোয়ারুল ইসলাম ওই অভিযোগ পত্র দাখিল করেছেন।অভিযোগ পত্রে জানা যায়, বর্নিত সরকারী রাস্তার উপরে বিবাদীগনের ঘর ভাঙ্গার জন্য গত ২৯/৬/১৭ইং তারিখে ঘোড়াঘাট উপজেলা নির্বাাহী অফিসার বরাবর অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে অফিস থেকে সর্ভেয়ার পাঠানো হয়।সার্ভেয়ার ওই দিনই জায়গাটি পরিমাপ করে জায়গাটি সরকারী খাস খতিয়ানভূক্ত প্রতিবেদন দাখীল করেন। ওই দিনই উপজেলা নির্বাহী অফিসার,ভূমি অফিস ও পুলিশ প্রশাসন ঘর ভাঙ্গার প্রস্তুতি গ্রহণ করেন। এ সময় বিবাদীরা ঘরটি ভাঙ্গার জন্য ২দিনের সময় আবেদন করেন।

পরে ইউ,এন,ও ৭২ ঘন্টা সময় বেধে দেন। পরবর্তিতে ২ মাসেও ঘরটি ভাঙ্গার কোনরূপ ব্যবস্থা নেওয়া হয়নি।ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার জানান, পুলিশ প্রশাসন কম থাকায় ঘরটি ভাঙ্গতে পারবেন না বলে জানিয়ে দেন। বাদী আনোয়ারুল ইসলাম জানান জনসাধারনের চলাচলের রাস্তা ঠিক রেখে উক্ত ঘরটি ভাঙ্গা জরুরী হয়ে পড়েছে।

বর্তমানে উক্ত ঘরে বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন ২নং পালশা ইউনিয়ন ,২নং ওয়ার্ড শাখা লেখাএকটি সাইন বোর্ড ঝুলতে দেখা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য