আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার জাতীয় কৃষক সমিতি আয়োজিত কৃষক ভূমিহীন ও বাস্তুহারা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ মন্ত্রী ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, খাস জমি ভূমিহীনদের আইনগত অধিকার। কিন্তু নানা প্রতিবন্ধকতার কারণে ভুমিহীনরা এখনও তাদের লক্ষ্য অর্জন করতে পারেনি।

তিনি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া সম্পর্কে বলেন, তিনি দুর্নীতির কারণে আজ কারাগারে। এটি আইনগত বিষয়। কিন্তু দুর্নীতির মামলায় যিনি কারাদন্ডিত হয়েছেন বিএনপি তাকে নিয়েই আগামী নির্বাচনের স্বপ্ন দেখছেন, এটা সম্ভব নয়।

তিনি উপস্থিত জনগণকে উদ্দেশ্য করে বলেন, বিএনপির শাসনামলে দুর্নীতিগ্রস্ত দেশ হিসেবে আন্তঃর্জাতিকভাবে পরিচিত ছিল। তারা ক্ষমতায় এলে দেশ আবার দুর্নীতি এবং লুটপাটের ক্ষেত্রে পরিণত হবে। তাদের ব্যাপারে জনগণকে সচেতন থাকার আহবান জানান। তিনি কৃষক, ভূমিহীন ও বাস্তুহারাদের তাদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

গোবিন্দগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মতিন মোল্লার সভাপতিত্বে স্থানীয় শহীদ মিনার চত্বরে বুধবার বিকেলে আয়োজিত এ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় কৃষক সমিতির সাধারণ সম্পাদক ও ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আমিনুল ইসলাম গোলাপ, সংগঠনের গাইবান্ধা জেলা সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সভাপতি বীরেন সরকার, জেলা সদস্য মাসুদুর রহমান মাসুদ, মিলন কান্তি সরকার, গোবিন্দগঞ্জ জাতীয় কৃষক সমিতির সভাপতি রবিউল আউয়াল বিএসসি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা যুব মৈত্রিক সভাপতি আশরাফুল ইসলাম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য