দিনাজপুর সংবাদাতাঃ পিকেএসএফ ও দিনাজপুর পল্লীশ্রীর যৌথ অর্থায়নে সমৃদ্ধি কর্মসূচীর আওতায় ভিক্ষুক পুনর্বাসনের জন্য ২ জনকে ১ লক্ষ টাকা করে ২ লক্ষ টাকার চেক প্রদান করা হয়েছে।

গতকাল বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের ২ জন ভিক্ষুককে পুনর্বাসনের জন্য ১ লক্ষ টাকা করে ২ লক্ষ টাকার চেক বিরল উপজেলার নির্বাহী অফিসার এ.বি.এম রওশন কবীর এর মাধ্যমে চেক হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার এবিএম রওশন কবীর বলেন, পল্লীশ্রীর এই কার্যক্রমকে স¦াগত জানাই এবং ভিক্ষুক ২ জন এলাকায় নিজেদের মানব মর্যাদা প্রতিষ্ঠা করতে পারে তার জন্য সমাজের সকলের এগিয়ে আশা ও সহযোগীতার হাত বাড়িয়ে দেয়া উচিত।

পাশাপাশি ভিক্ষুক দুই জনের উদ্দেশ্যে বলেন এখন থেকে আপনারা নিজেদের মর্যাদা প্রতিষ্ঠার জন্য এ অর্থ দিয়ে পল্লীশ্রীর সহযোগীতা নিয়ে নিজেদের উন্নয়নের জন্য চেষ্টা করবেন। যাতে করে পুনারায় ভিক্ষা বৃত্তিতে আর ফিরে যেতে না হয়।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো : আশরাফুল আলম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকতা রুনা পারভীন ,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জনাব: আনিফুর রহমান , বিরল থানার উপ-পরিদর্শক মো : আওলাদ হোসেন ও ফরক্কাবাদ ইউ.পি সদস্য মো: নওশাদ হোসেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে পল্লীশ্রী সমৃদ্ধি কর্মসূচী ফরক্কাবাদ ইউনিয়ন ও ১২ নং রাজারামপুর ইউনিয়ন এর কর্মসূচী সমন্বয়কারী মাহফুজা নাজনীন ও মো: রেজাউল করিম ও সিএসও প্রকল্পের এডভোকেসী অফিসার শেখ আব্দুল করিম সহ কর্মসূচীর অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য