বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেন পর্যায়ক্রমে দেশের সব প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপ-বৃত্তি দেওয়া হবে এ পরিকল্পনা সরকারের রয়েছে।

দিনাজপুর জেলার বিরামপুর শিমুলতলী খেলার মাঠে ৯ এপ্রিল সোমবার সকালে উপজেলার দুই সহ¯্রাধিক অভিভাবক মা’দের নিয়ে মানসম্মত শিক্ষা অর্জনে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান সভাপতিত্বে মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এম,পি।

শতভাগ ভর্তি নিশ্চিত করণ, বিদ্যালয় গমনোপযোগী, ঝরেপড়া রোধ ও মান সম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে মতবিনিময় সভায় বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক, উপজেলা চেয়ারম্যান পারভেজ কবীর, পৌর মেয়র লিয়াকত আলী সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ম-ল, সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, রংপুর বিভাগীয় প্রাথমিক শিক্ষার উপ-পরিচালক সিরাজুল ইসলাম, উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম, এসএমসি সভাপতি আকরাম হোসেন ও শিবেশ কু-ু, সহকারী শিক্ষক মামুনুর রশিদ, প্রধান শিক্ষক ফামিদা বেগম এবং ৭ ইউনিয়ন ও পৌর এলাকা থেকে আটজন অভিভাবক মা প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য