ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের মধ্যপাড়া পাথর খনিতে ভূ-গর্ভে পাথরের আঘাতে মোস্তোফা কামাল (৩৩) নামে এক খনি শ্রমিক নিহত হয়েছে।

আজ সোমবার সকাল ৯ টায় খনির ভূ-গর্ভে কাজ করার সময় উপর থেকে খসে পাড়া পাথরের আঘাতে এই হতা-হতের ঘটে।

নিহত শ্রমিক মোস্তোফা কামাল পার্বতীপুর উপজেলার পুর্ব রসুলপুর গ্রামের ফজলার রহমানের ছেলে। সে মধ্যপাড়া গ্রানাইড মাইনিং কোম্পানী লিঃ এর ঠিকাদারী প্রতিষ্ঠান জার্মানিয়া ট্রাষ্ট কনসোডিয়াম (জিটিসি) এর অধিনে স্টোপিং এর মেকানিক বিভাগে হেলপার পদে চাকুরী করত।

মধ্যপাড়া পাথর খনি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মসলেম উদ্দিন বলেন, নিহত শ্রমিক মোস্তোফা কামাল সকাল ৮ টায় কাজে যোগ দেয়। কাজ করার সময় সকাল ৯টায় উপর থেকে একটি পাথর খসে তার শরিরে পড়ে।

এতে শ্রমিক মোস্তোফা কামাল গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে জিটিসি’র মেডিকেলে ভর্তি করা হয়, এখানে তার অবস্থা অবনতি হওয়ায়, তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২ টায় তার মৃত্যু হয়। মধ্যপাড়া পাথর খনির ছিকাদী প্রতিষ্ঠান জিটিসি’র মহা ব্যবস্থাপক জাবেদ সিদ্দিকি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহত শ্রমিক মোস্তোফা কামালের সকল চিকিৎসার ব্যয়ভারসহ তার পরিবারকে আর্থিক সহযোগীতা দেয়ার প্রস্তুতি গ্রহন করেছে জিটিসি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য