কাহারোল (দিনাজপুর) সংবাদদাতাঃ দিনাজপুরের কাহারোল উপজেলায় ২০১৭-২০১৮ইং অর্থ বছরের অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির ২য় পর্যায়ের কাজের উদ্বোধন করা হয়েছে।

কাহারোল উপজেলায় এই কর্মসূচীর আওতায় ০৭ এপ্রিল/১৮ শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার ৪নং তারগাঁও ইউপির পানিগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই প্রকল্পের উদ্বোধন করেন, প্রধান অতিথি, কাহারোল উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে এই সময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ৪নং তারগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম। উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, পিআইও অফিসের উপ-সহকারী প্রকৌশলী কুতুবউদ্দীন সহ ইউপির সদস্য/সদস্যাগন। শ্রমিকদের একটি দলে অর্ন্তভূক্ত করে নিদৃষ্ট প্রকল্পের আত্ততায় রাস্তা ঘাট, খেলার মাঠ, বিভিন্ন দাতব্য ও শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে মাটি ভরাটের কাজ করবেন।

জানা যায় এই প্রকল্পের আওতায় সাধারন শ্রমিক দৈনিক ২শত টাকা ও দলনেতা দৈনিক ২৫০ টাকা হারে মুজুরী পাবেন। শ্রমিকদের নিজ নামে ব্যাংক হিসাব নম্বরে চেকের মাধ্যমে দিন মুজুরি উত্তোলন করবেন এজন্য সরকারি কর্মদিবসে সপ্তাহে একদিন তাদের ছুটি থাকবে। তবে ছুটির দিনে মুজুরী প্রাপ্ত হবেন না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য