মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে এইচএসসি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে শংকর চন্দ্র সিংহ (২০) ও জুয়েল রানা (১৮) নামে ২ ভুয়া পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ।পরে ভ্রাম্যমান আদালত তাদের প্রত্যেককে এক বছর করে কারাদন্ড প্রদান করে।

দন্ডিতরা হলো- শ্রী শংকর চন্দ্র সিংহ (২০) বালিয়াডাঙ্গী উপজেলার ভান্ডারদহ গ্রামের রবীন্দ্র নাথ সিংহের ছেলে।

সে একই উপজেলার ভোটপাড়া গ্রামের কোরত চন্দ্র সিংহের ছেলে ও লাহিড়ী ডিগ্রী কলেজের ছাত্র সুবোধ কুমার সিংহ , রোল নং-৮৩৭২২০ এর পরিবর্তে এবং ঠাকুরগাঁও সদর উপজেলার ভেলাজান ডাক্তারপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে ও চট্টগ্রাম বিএফ শাহিন কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র জুয়েল রানা (১৮) ।

সে একই গ্রামের হবিবর রহমানের ছেলে ও বালিযাডাঙ্গী সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয়ের ছাত্র আনারুল ইসলাম, রোল নং-৮৩৭০৮৭ এর পরিবর্তে পরীক্ষা দিতে আসে।

শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের সচীব ও অধ্যক্ষ ড. তৈয়বা খাতুন জানান, শংকর রেজিষ্ট্রেশন কার্ডে ছবি বদল করে এবং জুয়েল রানার রেজিষ্ট্রেশন কার্ডে ছবির অমিল ধরা পড়লে তাদেরকে ভুয়া পরীক্ষার্থী হিসেবে তাদের আটক করে পুলিশে দেওয়া হয়।পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মান্নান আটককৃতদের জিজ্ঞাসাবাদে তাদের প্রক্সি দিতে আসার কথা স্বীকার করলে তাদের প্রত্যেককে এক বছর করে কারাদন্ড প্রদান করে।পুলিশ তাৎক্ষনিকভাবে তাদের থানায় নিয়ে যায়।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান,এইচএসসি পরীক্ষায় প্রক্সি দেওয়র অপারাধে ২ যুবককে কারাদন্ড প্রদানের কথা স্বীকার করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য