দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর ট্রাক্টর মালিকদের বিশেষ সভা শুক্রবার (৬ এপ্রিল) বিকেলে বিশ্বরোড খামার কাঁচাই এলাকায় অনুষ্ঠিত হয়।

ট্রাক্টর মালিক আলহাজ্ব শেখ মো. শামিম’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ট্রাক্টর মালিক মো. আরিফুল হক আরিফ, দিনাজপুর জেলা ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি মোজাফফর হোসেন ঝড়–, সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান আলম, ট্রাক্টর মালিক রেজাউল করিম, আবু বকর সিদ্দিক মন্টু, শহিদুল ইসলাম লালা প্রমূখ।

অনুষ্ঠান উপস্থাপনা করেন ট্রাক্টর মালিক মো. তাজমুল ইসলাম সুমন। সভায় ট্রাক্টর মালিকদের বিভিন্ন সমস্যা ও সমাধানকল্পে করনীয় বিষয়ে আলোচনা করা হয়। ট্রাক্টর মালিক মো. আরিফুল হক আরিফ, মো. তাজমুল ইসলাম সুমন, মো. মফিজ ও আতিকুল ইসলাম পান্নার সার্বিক সহযোগিতায় এই বিশেষ সভার আয়োজন করা হয়।

আলোচনা শেষে ট্রাক্টর মালিকদের বিভিন্ন সমস্যা সমাধানকল্পে ১৫ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন- মো. আরিফুল হক আরিফ, মো. শামীম পারভেজ সুমন, মো. গাজীউল ইসলাম ভোলা, মো. রেজাউল করিম, সরেশ চন্দ্র রায়, মো. রাব্বিল হোসেন, মো. তাজমুল ইসলাম সুমন, মো. মোবারক হোসেন, মো. আজাদ, মো. মোমিন, মো. হীরা, মো. মোস্তাক, মো. আতিকুল ইসলাম পান্না ও মো. রাকিবুল ইসলাম রাকিব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য