দিনাজপুর সংবাদাতাঃ ‘ক্রীড়ায় শান্তির সমাবেশ, উন্নয়নে বাংলাদেশ’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে দিনাজপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক ক্রীড়া দিবসের র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ৬ এপ্রিল শুক্রবার সকাল ১০ টায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বড় ময়দানের স্পোর্টস ভিলেজ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী রেব করা হয়।

র‌্যালীর উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. আবু নঈম মোহাম্মদ আব্দুছ ছবুর। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় স্পোর্টস ভিলেজ মাঠে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজার রহমান, সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন, যুগ্ম সম্পাদক মো. কামরুজ্জামান, সদস্য আনিস হোসেন দুলাল, প্রশান্ত সরকার অরুন, আসলামুর রহমান মাহবুব, আনোয়ারুল ইসলামসহ সকল খেলোয়াড়বৃন্দ অংশ নেন।

এছাড়াও বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনস্থ বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র, দিনাজপুর এর উপ পরিচালক মো. আখিনুর জামানসহ অন্যান্য প্রশিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত আন্তর্জাতিক ক্রীড়া দিবসের র‌্যালীতে অংশ নেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য