ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলা প্রশাসক ডক্টর আবু নঈম মুহাম্মদ আব্দুছ ছবুর বলেছেন দেশ ও জাতীকে বাচাঁতে যুব সমাজকে মাদক ও জঙ্গিবাদের হাত থেকে রক্ষা করতে হবে।

আজকের যুবকেরা আগামী দিনের দেশ ও জাতীর ভবিষৎ। আজকের যুবকেরা যদি মাদকাশক্ত হয়ে পড়ে তাহলে এই জাতী, এই দেশ মেধা শূন্য ও নেতৃত্ব শূন্য হয়ে পড়বে। এই জন্য মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানান।

আজ বৃহস্পতিবার বিকাল ৩ টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে আইনশৃংখলা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

আইনশৃংখলা ও মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি, পৌর মেয়র মুরতুজা সরকার মানিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা পারভিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরল ইসলাম, উপজেলা প্রকৌশলী সাহিদুজ্জামান, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব, উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি প্রবীন শিক্ষক নাজিম উদ্দিন মন্ডল প্রমুখ।

আইন শৃংখলা ও মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা-কর্মচারী, ৭টি ইউনিয়নের চেয়ারম্যানগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও অধ্যক্ষগণ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক আরো বলেন দিনাজপুর জেলাটি খাদ্য ভান্ডার বলে পরিচিত। এই অঞ্চলের প্রতিটি কৃষি জমি মুল্যবান তাই কৃষি জমি ধ্বংশ করা যাবে না। কৃষি জমি যাতে অকৃষিতে পরিনত না হয় সেদিকে সকলকে দায়ীত্ব পালন করতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য