আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে জ্বীনের বাদশা চক্রের সক্রীয় ৬ সদস্যকে প্রতারণার সরঞ্জামাদিসহ গ্রেফতার করেছে পুলিশ।

গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের রামনাথপুর গ্রামের শ্যালো মেশিনের ঘরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে গ্রেফতারকৃতদের হাজির করে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া জানান, এ চক্রটি দীর্ঘদিন থেকে গভীর রাতে কন্ঠ পরিবর্তন করে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারনা করে আসছিল। এই চক্রের সাথে আরো অনেক সদস্য রয়েছে যারা বিভিন্ন জেলায় প্রতারণা ফাঁদে ফেলে লোকজনের কাছ থেকে অর্থ ও নানা স্বর্ণালংকার লুটে নেয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মইনুল হক, সদর থানা অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, ডিবি’র ওসি একেএম মেহেদী হাসান, গোবিন্দগঞ্জ থানা অফিসার মজিবর রহমান পিপিএমসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার রামনাথপুর গ্রামের জয়নালের ছেলে রাহেনুর (২১), জয়েন উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (২০), বুদু মিয়ার ছেলে সিরাজুল ইসলাম সুমন (১৯), ময়জাল হোসেনের ছেলে রবিউল ইসলাম (১৭), শহিদুল ইসলামের ছেলে সাগর মন্ডল (১৭), নবীর ছেলে লাভিস (১৫)।

গোপন সংবাদের ভিত্তিতে রাতে তাদের প্রতারনার কার্যক্রম পরিচালনার সময় হাতে-নাতে তাদের নকল স্বর্ণের মূর্তি ও মূতি তৈরির সরঞ্জামাদিসহ গ্রেফতার করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য