দিনাজপুর সংবাদাতাঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল শাখার তত্ত্বাবধানে নতুন প্রশাসনিক ভবনে ভিআইপি কনফারেন্স রুম উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম‘র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম নতুন প্রশাসনিক ভবনের ভিআইপি কনফারেন্স কক্ষের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব ও উন্নয়নের সরকার। জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার হাবিপ্রবিসহ সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সর্বাত্বকভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

এদিকে বেলা সাড়ে ১১টায় উক্ত ভিআইপি কনফারেন্স কক্ষে আইটি সেলের তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয়ের ডিজিটাল ডায়েরি-২০১৮ এর উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। এ সময় তিনি বলেন, ভিশন-২০২১ বাস্তবায়নের জন্য আমাদের নিজ নিজ প্রতিষ্ঠান থেকে ডিজিটাল কার্যক্রমের চর্চা করতে হবে।

সকল অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, প্রক্টর, ছাত্র পরমর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান, বিভিন্ন শাখার পরিচালক , শাখা প্রধানগণসহ প্রকৌশল শাখা ও আইটি সেলের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য