আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহকে লাল কার্ড দেখিয়েছে শিক্ষার্থীরা। এছাড়া মানবতা ও দেশ প্রেমকে সবুজ কার্ড দেখিয়ে শপথ নিয়েছে তারা।

বৃহস্পতিবার (০৫ এপ্রিল) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে মাঠে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, প্রশ্নপত্র ফাঁস প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও সত্যবাদিতা, মানবতা, দেশপ্রেমকে সবুজ কার্ড দেখিয়ে শপথ, আলোচনা এবং শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অধ্যক্ষ সুরেন্দ্র নাথ বর্মার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার এস.এম. রশিদুল হক। অন্যান্যদের বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার এন.এম নাসিরুদ্দিন, লালমনিরহাট বার্তার সম্পাদক গেরিলা লিডার ড. এস. এম. শফিকুল ইসলাম, সিনিয়র এএসপি আমিনুল ইসলাম, সদর থানা অফিসার ইনচার্জ মাহাফুজ আলম, লাল সবুজ উন্নয়ন সংঘের সভাপতি কাওসার আলম সোহেল।

এ সময় আর আই শহিদ, উপাধ্যক্ষ হেলাল উদ্দিন সরকার, ডিবিসি সাংবাদিক মাজেদ মাসুদ, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর পূর্বে বিবাহবন্ধনে আবদ্ধ না হতে, শিক্ষার্থীদের সবধরনের মাদক সেবন না করার এবং সব সময় সত্য কথা বলার শপথ করান পুলিশ সুপার এস.এম. রশিদুল হক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য