আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মেহেদী আজাদ রাসেল (৩০) মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হয়েছেন (ইন্না লিল্লাহি— রাজিউন)।

পারিবারিক সূত্র জানায়, বুধবার দুপুরে দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার (হিলি) ব্যবসায়িক কাজ শেষে মোটরসাইকেল চালিয়ে পলাশবাড়ী বন্দরে আসছিলেন। পথিমধ্যে ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর নামক স্থানের অদূরে খাঁ পুকুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষে রাসেল গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করে ওসামানপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

নিহত রাসেল পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও পলাশবাড়ী দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব জুলহাস উদ্দিন দুলু’র বড় ছেলে। সে দীর্ঘদিন পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের আহবায়কের দায়িত্ব পালন করেন। থানা অফিসার মাহমুদুল আলম নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

নিহত রাসেলের লাশ পলাশবাড়ী উপজেলা সদরের গৃধারীপুর গ্রামে পৌঁছলে গভীর শোকে মুহ্যমান পিতা-মাতা, স্ত্রী-সন্তান, ভাই-বোন ও পরিবারের সদস্য ছাড়াও প্রতিবেশিদের মাঝে এসময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা ঘটে। বুধবার বাদ এশা নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

রাসেলের অকাল মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠন চাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকাভিভূত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য