শ্রীদেবীর আকস্মিক মৃত্যুর পর কোনোভাবে সামলিয়ে উঠার চেষ্টা করছে তার পরিবার। স্বামী বনি কাপুর মন দিচ্ছেন কাজে। অন্যদিকে বড় মেয়ে জাহ্নবিও ব্যস্ত সময় কাটছে ছবি ’ধাড়াক’ নিয়ে।

শুটিং সেটে কিংবা এর বাইরে খুব ভালো সময়ই পার করছেন সহ-অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে। সম্প্রতি পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ল জাহ্নবি-ঈশানের বেশ কিছু রোমাঞ্চকর মুহূর্ত।

ছবিতে পর্দার আড়ালে ঈশানের সঙ্গ পেয়ে খুবই আমেজে দেখা যায় জাহ্নবিকে। এতে আবারও নতুন করে সামনে উঠে আসলো তাদের রঙ্গলীলা। ধারণ করা তাদের মুহূর্তগুলো যে কারোই নজরে পড়বে।

পর্দার আড়ালে ঈশান-জাহ্নবির অপরূপ রসায়নে দর্শকদের মধ্যে আগ্রহ যেন দিন দিন বেড়েই চলছে। ’ধাড়াক’ সিনেমায় পর্দায় এই জুটি কেমন সফলতা পাবে তা এখন অপেক্ষার বিষয় মাত্র। চলতি বছরের জুলাইতে মুক্তি পাবে করণ জোহার পরিচালিত এ সিনেমাটি।

বলিউড নারী সুপারস্টার শ্রীদেবীর মৃত্যুতে স্তব্ধ বলিউড। তবে সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন তার বড় মেয়ে জাহ্নবি। আর পাবেই না কেনো? মায়ের সব থেকে ভালো বন্ধু ছিলেন তিনি।

শ্রীদেবীর মৃত্যুর আগে সবাই কাছে থাকলেও, শুটিংয়ের ব্যস্ততায় পাশে ছিলেন না তিনি। শেষ সময়ে মায়ের কাছে না থাকার কষ্ট নিয়ে শ্রীদেবীকে উদ্দেশ্য করে একটি চিঠিওলিখেন জাহ্নবি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য