ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে পুর্ব শত্রুতার জের ধরে মুরগীর খামারে বিষ দেয়ার অভিযোগ করেছে খামার মালিক। এই ঘটনা জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসা জন্য তিন জনকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার উপজেলার খরেবাড়ী ইউনিনের অ¤্রবাড়ী গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায খামারের মালিক উদায় চন্দ্র রায মঙ্গলবার ৫ জনকে বিবাদি করে ফুলবাড়ী থানায একটি অভিযোগ দায়ের করেছেন ।

খামারের মালিক উদা চন্দ্র রায় বলেন বিবাদি একই এলাকার মৃত আশুতোষ রায়ের ছেলে বাবু চন্দ্র রায়, প্রভাত চন্দ্র রায ও অশেষ চন্দ্র রায়ের ছেলে গোপাল চন্দ্র রায়দের সাথে তার পৈত্রিক জমি নিয়ে বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে তারা গত সোমবার দিবাগত রাতে, তার মুরগীর খামারে বিষ দিযেছে। এই ঘটনায তার খামারের প্রায় ৫শ মুরগী মারা গেছে।

অপরদিকে আশুতোষ চন্দ্র রায়ের ছেলে বাবু রায ও প্রভাত রায় অভিযোগ করে বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে, খামারের মালিক উদায় চন্দ্র নিজে তার খামারে বিষ দিয়ে তাদের ফাঁশাচ্ছেন।

এদিকে সরজমিনে দেখা যায় খামারে প্রায় দুই হাজার মরগী ছিল তার মধ্যে বিষের কারনে ৫শ মুরগী মারা গেছে, অনান্য মরগী গুলোর অবস্থাও কঠিন হয়ে পড়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন বাদির অভিযোগের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জিঞ্জাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন ঘটনাটি তদন্ত চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য