দিনাজপুর সংবাদাতাঃ সোমবার সারদেশ^রী বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রতি বছরের ন্যায় দিনব্যাপী নানা কর্মসুচির মধ্য দিয়ে অভ্যন্তরীণ বনভজন ও শ্রেণি কক্ষ সাজানো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

দিন ব্যাপী বিভিন্ন কর্মসুচির মধ্যে অভ্যন্তরীণ বনভজন ও শ্রেণি কক্ষ সাজানো প্রতিযোগিতা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং শিক্ষার্থীদের উদ্যেগে ৫টাকা মূল্য কুপনে একটি র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এই র‌্যাফেল ড্র’র অনুষ্ঠানে অতিথিবৃন্দসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারিবৃন্দ অংশ গ্রহণ করেন এবং র‌্যাফেল ড্র’র বিজয়ীদের মাঝে মোট ৫২টি আকর্ষনীয় পুরস্কার প্রদন করায়।

এসকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ফরিদুল ইসলাম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও দাতা সদস্য মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, দিনাজপুর শিক্ষা বোর্ড-এর বিদ্যালয় পরিদর্শক রবীন্দ্র নারায়ন ভট্টাচার্য্য, জেলা মাধ্যমিক সহকারি শিক্ষা অফিসার সুভাষ চন্দ্র অধিকারি, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল হক প্রধান, সদর একাডেমিক সুপার ভাইজার নির্মল কুমার রায়, স্থানীয় প্রতিবেশি সদস্য মুক্তার পারভেজ খোকন, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক রতন কুমার রায়সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য