দিনাজপুর সংবাদাতাঃ মাদক বিরোধী অভিযান ও প্রচারণা ২০১৮ উপলক্ষ্যে ২এপ্রিল সোমবার দিনাজপুর জেলা আনসার ভিডিপি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুপুর সাড়ে ১২টায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস দিনাজপুর’র সহযোগিতায় এবং জেলা আনসার ও গ্রাম প্রতিরোক্ষা বাহিনী, দিনাজপুর এর আয়োজনে আনসার ভিডিপির প্রশিক্ষনার্থীদের নিয়ে মাদক বিরোধী গণসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ হামিদুল আলম। অনুষ্ঠানে জেলা আনসার ও গ্রাম প্রতিরোক্ষা বাহিনী, দিনাজপুর’র জেলা কমান্ড্যান্ট মোঃ আব্দুল মজিদ-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নুরুজ্জামান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস দিনাজপুর’র সহকারী পরিচালক মোঃ নুর ইসলাম প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে আনসার ভিডিপির প্রশিক্ষনার্থীদের উদ্দ্যেশে বলেন আপনারা আইন শৃংখলা বাহিনীর একটি অংশ, সমাজে প্রতিটি গুরুত্বপূর্ণ কাজে আপনাদের অনেক ভুমিকা রয়েছে। সেই সাথে সমাজ থেকে মাদককে চিরতরে নির্মূল করার জন্য আপনাদেরও অনেক সহযোগিতা প্রয়োজন।

দেশের প্রতিটি গ্রাম, ইউনিয়নসহ বিভিন্ন মহল্লায় আপনাদের সবচেয়ে বেশি উপস্থিতি দেখতে পাওয়া যায়, মাদক বিরোধী কার্যক্রম পরিচালনা করতে সহযোগিতার হাত প্রসারিত করার প্রয়োজন। অনুষ্ঠানটি পুরচালনা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক মোঃ গেলাম রব্বানী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য