আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধায় পৃথক অভিযানে ১১ জুয়ারি আটক করেছে ডিবি পুলিশ। সোমবার দুপুরে ডিবি পুলিশ অভিযান চালিয়ে সাদুল্লাপুর উপজেলার রাখালবুরুজ এলাকা হতে জুয়া খেলারত অবস্থায় ৩ জুয়ারিকে আটক করে।

আটককৃতরা হলেন, সাদুল্লাপুর উপজেলার বড় জামালপুর তৈয়ব আলীর ছেলে সুমন আকন্দ (২৭), রুহুল আমিনের ছেলে আলাল ফকির (২২) ও রইচ উদ্দিনের ছেলে ক্ষুদে জুয়ারু দুখু মিয়াকে (১৪) আটক করা হয়।

পরে আটককৃদের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রকিবুল হাসানের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তাদের প্রত্যেকের ৩’শ টাকা করে জরিমানা করেন। তবে ক্ষুদে জুয়ারু দুখুকে মুছলেকার মাধ্যমে তার বাবার নিকট হস্তান্তর করা হয়।

অপরদিকে, গোবিন্দগঞ্জ ফাঁসিতলা জুয়ারত অবস্থায় ৮ জুয়ারিকে আটক করেছে ডিবি পুলিশ।

আটককৃত হলেন, উপজেলার বুজরুখ বোয়ালিয়া গ্রামের হাফিজার রহমানের ছেলে জয়নুল আবেদীন (৪৬), বাজিতপুর গ্রামের বেনায়েত আলীর ছেলে হেলাল মিয়া (২৮), সাং- মাস্তা গ্রামের মৃত হামেদ আলীর ছেলে জয়নুল আবেদীন (৩০) ও রুবেল মিয়া (৩৩) একই গ্রামের মৃত বেলাল মন্ডলের ছেলে আয়দুল (৩২), রুজু’র ছেলে ময়না কাজী (৩৪), আজিজার রহমানের ছেলে শরিফুল (৩০), বারনা গ্রামের মৃত মনিন্দ্র নাথের ছেলে শ্রী মিঠুকে (৩৪) আটক করে।

পরে আটককৃদের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রকিবুল হাসানের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তাদের প্রত্যেকের ৩’শ টাকা করে জরিমানা করেন।

বড় জামালপুর থানা সাদুল্যাপুর জেলা গাইবান্ধাদের কে জুয়া খেলারত অবস্থায় আটক করে মোবাইল কোর্টে উপস্হাপন করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব রকিবুল হাসান প্রত্যেকের ৩০০/- টাকা করে অর্থদন্ড প্রদান করেন ও ক্ষুদে জুয়ারু দুখু কে মুছলেকায় বাবার নিকট হস্তান্তর করেন।

০২/০৪/১৮ খ্রিঃ রাত আনু: ০১.৩০ঘটিকার সময় গাইবান্ধা ডিবি পুলিশের ২য় টিম গোবিন্দগন্জ থানাধীন ফাঁসিতলা এলাকা হতে অভিযান চালিয়ে ০৮ জন জুয়ারু (১) জয়নুল আবেদীন (৪৬) পিতাঃ হাফিজার রহমান সাং বুজরুখ বোয়ালীয়া (২) হেলাল (২৮) পিতা বেনায়েত আলী সাং বাজিতপুর(৩) রুবেল(৩৩) পিতা মৃত হামেদ আলী ৪। আয়দুল (৩২) পিতা মৃত বেলাল মন্ডল উভয় সাং মাস্তা ৫। শফিকুল(৩০) পিতা আজিজার সাং দিঘলকান্দি ৬।ময়না কাজী(৩৪) পিতা রুজু সাং মাস্তা ৭। শ্রী মিঠু(৩৪) পিতা মৃত মনিন্দ্র নাথ সাং বারনা ও ৮।রফিকুল(৩৮) পিতা শাহাজাহান আলী সাং বাজিতপুর সকলের থানা গোবিন্দগঞ্জ জেলা গাইবান্ধাদেরকে জুয়া খেলারত অবস্থায় আটক করে মোবাইল কোর্টে উপস্হাপন করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব রকিবুল হাসান প্রত্যেকের ৩০০/- টাকা করে অর্থদন্ড প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য