ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটরিযন বিজিবিসহ টাস্কফোর্স অভিযান চালিয়ে অবৈধ্য পথে আসা ৪৫ মে,টন ভারতীয় পাটবীজ জব্দ করেছে একই সাথে পাটবীজ পাচারের সাথে জড়িত থাকায় মুকুল মন্ডল (৩০) নামে এক জনকে আটক করেছে টাস্কফোর্স।

আটক মুকুল মন্ডল গাইবান্ধা জেলার গবিন্দগঞ্জ উপজেলার কালিকাডোবা গ্রামের আব্দুল গনি মন্ডলের ছেলে।

গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টায়, ২৯ বডার গার্ড ব্যাটলিয়নের অধিন গাইবান্ধা জেলার গরিবন্দগঞ্জ উপজেলার গরুহাটি এলাকায, অভিযান চালিযে একটি গোডাউন থেকে এই পাটবীজ গুলো জব্দ করা হয়,একই সাথে ওই গোডাউনের মালিক মুকুল মন্ডলকে আটক করে।

এই ঘটনায় ২৯ বিজিবি’র হাবিলদার মমিনুল ইসলাম বাদি হয়ে ওই দিন রাতে গবিন্দগঞ্জ থানায এক চোরাচালান বিরোধি মামলা দায়ের করেছেন।

ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল এসএম রেজাউর রহমান পিএসসি আজ রবিবার তার কার্য্যলয়ে সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২৯ বিজিবি’র অধিন গাইবান্ধা জেলার গবিন্দগঞ্জ উপজেলার গরুহাটি এলাকায়, ব্যাটলিয়নের সদস্য, থানা পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ একটি গোডাউনে তল্লাশী চালিয়ে অবৈধ্য পথে ভারত থেকে আসা ৯শ বস্তা পাটবীজ জব্দ করা হয়, প্রতিটি বস্তার ওজন ছিল ৫০ কেজি, মোট ৪৫ মে,টন পাটবীজ । যার আনুমানিক বাজার মুল্য ৯০ লাখ টাকা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য