আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশ কর্তৃক ৩ মাদকাসক্ত যুবককে আটক করার খবর পাওয়া গেছে। জানাগেছে, ৩০ মার্চ সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবু রায়হানের নেতৃত্বে এসআই জাহেদুর রহমান একদল পুলিশ ফোর্স সহ বড় সিঙ্গিয়া নামক এলাকায় ওৎ পেতে থাকে। ওই রাস্তা দিয়ে মাদকাসক্তরা একটি মটর সাইকেল নিয়ে ফেরার পথে পুলিশ আটক করে।

পুলিশ তল্লাশী করে তাদের কাছ থেকে ভারতের নিসিদ্ধ ঘোষিত ৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। মটরসাইকেল, ৩ বোতল ফেনসিডিল সহ ৩ মাদকাসক্তকে আটক করে আটোয়ারী থানায় নিয়ে আসা হয়।

আটককৃত মাদকাসক্তরা হলো ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ঘনিবিষ্টপুর গ্রামের আব্দুল হকের ছেলে সাদ্দাম হোসেন(৩২) রফিজ উদ্দীন মেম্বারের ছেলে নূর নবী(২৫) ও ফইজুর রহমান(ভন্দা)’র ছেলে আব্দুল মান্নান ( বুলু) (২৬)।

পুলিশ আটককৃত মাদকাসক্তদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে আটোয়ারী থানায় মামলা রুজু করে ৩১ মার্চ সকালে আদালতের মাধ্যমে পঞ্চগড় জেল হাজতে পাঠিয়েছেন।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটোয়ারী থানা পুলিশ মাদক নিয়ন্ত্রনে কঠোর অবস্থানে আছে। মাদক বিষয়ে কারো কোন ছাড় নেই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য