মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারা মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেছে ঠাকুরগাঁও জেলা বিএনপি।

রোবাবার সকাল ১১টায় জেলা বিএনপির আয়োজনে বিএনপি কার্যালয়ের সামনে থেকে সাধারন মানুষ, পথচারি, ব্যবসায়ীসহ সকলস্থরের মানুষের দারে দারে এই লিফলেট বিতরণ করেন জেলা বিএনপির নেতাকর্মীরা।

লিফলেটে উল্লেখ করেন- খালেদা জিয়াকে মিথ্যা অভিযোগে কারাগারে আটক রাখা হয়েছে। হাইকোর্ট জামিন পেলেও ৭৩ বছর বয়সী এই অসুস্থ নেত্রীর জামিনের আপিল শুনানীর জন্য দেড় মাসেরও বেশী সময় দেয়ার ঘটনাকে প্রবীন আইনজীবীগণ অস্বাভাবিক ও অভূতপূর্ব বলে বর্ণনা করেছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি বিলম্বিত করায় সরকারী অপচেষ্টার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তার এবং অন্যান্য সব নেতা কর্মীদের মুক্তির দাবি করছি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি নূর করিম, সাংগঠনিক সম্পাদক আবু হায়াত নূরুন্নবী, যুবদলের সভাপতি চৌধুরী মহেবুল্লা আবু নূর, মহিলা দলের সভাপতি ফুরাতুন নাহার প্যারিসসহ জেলা বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য