শুক্রবার দেশব্যাপী মুক্তি পেলো ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত আকা রেজা গালিব পরিচালিত চলচ্চিত্র ‘কালের পুতুল’। চলচ্চিত্রটিতে কেন্দ্রিয় চরিত্রে ফেরদৌসের বিপরীতে অভিনয় করেছেন বীথি রাণী সরকার। গ্লিটজকে তিনি জানালেন প্রথম দিনের অভিজ্ঞতা।

শুক্রবার নিজের ক্যারিয়ারের ৬ষ্ঠ ছবি হিসেবে দর্শকের সঙ্গে ‘কালের পুতুল’ উপভোগ করেছেন এর নায়িকা বীথি রানী সরকার। স্টার সিনেপ্লেক্সে চলচ্চিত্রটি দেখে এসে জানালেন তার প্রতিক্রিয়া।

তিনি বলেন, “সকালের শো’ তে কিছু লোক কম হলেও বিকেলের শোতে হাউজফুল গেছে। আমি নিজেই পেছনের সিটে বসে সিনেমা দেখেছি। দর্শক কেমন ভাবে নেবেন, বুঝবেন কিনা এ নিয়ে খুব টেনশনে ছিলাম। কিন্তু সব টেনশন ফুরিয়েছে সিনেমা দেখে শেষ করে যখন দর্শক আমাকে জড়িয়ে ধরছিল। সব বয়সের দর্শক ছবিটি পছন্দ করেছে। আমার চরিত্রটিতে ছবির শেষ টানা ১৫ মিনিটের পারফর্মেন্স ছিলো। আমার হার্টবিট বন্ধ হয়ে যাচ্ছিল, দর্শক কিভাবে নেবেন। দর্শকদের আটকে রাখতে পেরেছি। খুব শান্তি লাগছে।”

রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স, বলাকা (নিউ মার্কেট), শ্যামলী সিনেমা হল ও রাজধানীর বাইরে খুলনার লিবার্টি, ময়মনসিংহের ছায়াবানি ও দিনাজপুরের মডার্ন সিনেমায় মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি।

ছবির গল্পে দেখা যাবে, বিভিন্ন পেশার ১১ জন মানুষ এসে হাজির হন বাংলাদেশের পার্বত্য জেলার প্রত্যন্ত এক অঞ্চলে। চূড়ান্ত গন্তব্য নুলিয়াছড়ি পাহাড়। সেলফোনের নেটওয়ার্কবিহীন খুবই দুর্গম পাহাড় সারির কারণে এদিকটা পর্যটকরা মাড়াবে কি, স্থানীয়রাই এড়িয়ে চলে। খাদের ওপর ঝুলন্ত পুল পার হয়ে অতিথিরা যেখানে পৌঁছায় সেটাই বাড়িটাই সভ্যতার একমাত্র চিহ্ন। তাদের স্বাগত জানায় এক আদিবাসী, অতিথি আপ্যায়নের জন্য যাকে নিয়োগ দেওয়া হয়েছে। তার কাছ থেকেই জানা যায়, রশীদ চৌধুরী সেদিন দুপুরে উপস্থিত হয়ে লাঞ্চে যোগ দেবেন এমনই একটি গল্পে এগিয়ে যাবে ‘কালের পুতুল’।

২০১৬ সালে নির্মাণকাজ শুরু হওয়া ‘কালের পুতুল’ ছবিটির চিত্রধারণ হয় বান্দরবান জেলার বিভিন্ন লোকেশনে। নাসিফুল ওয়ালিদের চিত্রনাট্যে ‘কালের পুতুল’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস।

এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জান্নাতুন নূর, শাহেদ আলী, রাইসুল ইসলাম আসাদ, লুৎফর রহমান র্জজ, মাহমুদুল ইসলাম মিঠু, আশিষ খন্দকার, ঋতু সাত্তার, আরিফ অর্ক প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য