বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে ৩১ মার্চ সকালে দুর্নীতি প্রতিরোধে স্থানীয় সরকার প্রতিনিধিগনের ভুমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে কেন্দ্রিয় কর্মসুচীর অংশ হিসেবে উপজেলা সদর থেকে ১৫ কিলোমিটার উত্তর-পশ্চিমে সাতোর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মঈন উদ্দিন আহাম্মেদ প্রধান অতিথি হিসেবে সাতোর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক জনপ্রতিনিধি সম্মেলনে এ আহবান জানান।

উপজেলার সাতোর ইউপি চেয়ারম্যান ও বীরগঞ্জ সরকারী ডিগ্রী কলেজের প্রভাষক আলহাজ্ব মোঃ রেজাউল করিম শেখের সভাপতিত্বে জনপ্রতিনিধি সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও বীরগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আবুসামা মিয়া ঠান্ডু, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক, বিমল চন্দ্র দাস, নির্বাহী সদস্য বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ ইয়াকুব আলী বাবুল, নির্বাহী সদস্য বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও প্রতিষ্ঠাতা সাংবাদিক মোঃ আবেদ আলী, বীরগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ নজরুল ইসলাম খান বুলু ও অন্যরা।

জনপ্রতিনিধি সম্মেলনে সাতোর ইউপি চেয়ারম্যান, সাধারন সদস্যবৃন্দ, সংরক্ষিত মহিলা সদস্যবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, শিক্ষা ও ধর্মিয় প্রষ্ঠিানের প্রধানগন সামাজিক, সাংস্কৃতিক এবং সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য