তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের তারাগঞ্জ উপজেলায় কৃষি অধিদপ্তরের আয়োজনে খরিপ-১ ২০১৮-২০১৯ মৌসুমে উফশী ও নেরিকা আউষ ধান চাষে প্রণোদনার আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ সেচ সহায়তা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার বিকেলে উপজেলা চত্তরে উপজেলা নির্বাহী অফিসার জিলুফা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও তারাগঞ্জ-বদরগঞ্জ সাংসদ আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার লাভলী, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান, কৃষি অফিসার রেজাউল করিম, বাংলাদেশ আওয়ামীলীগ তারাগঞ্জ উপজেলা শাখা সভাপতি আতিয়ার রহমান, সম্পাদক ডাঃ নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার, রফিকুল ইসলাম, এস.এম মহিউদ্দিন আজম কিরন।

এছাড়াও উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তা কর্মচারী ও দলীয় নেতা কর্মী উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানটি সঞ্জালনা করেন অতিরিক্ত কৃষি অফিসার আমিনা খাতুন।

আলোচনা শেষে উপজেলার খরিপ-১ ২০১৮-২০১৯ মৌসুমে উফশী ও নেরিকা আউষ ধান চাষে প্রণোদনার আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক তিন’শ দশ জন কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ সেচ সহায়তা ও আগাছা নাশক সহায়তা অতিথিবৃন্দরা প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য