দিনাজপর সংবাদাতাঃ বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভানেত্রী সাবেক এমপি আলহাজ্ব সাফিয়া খাতুন নারীরা আজ অধিকার নিয়ে কাজ করছে ও সমাজের সর্বক্ষেত্রেই নারীদের সন্মান আজ উচ্চ শিখড়ে উল্লেখ করে বলেন, নির্যাতিত নিপিড়িত অধিকার বঞ্চিত করে নারীদেরকে সমাজে অবহেলিত করে রেখেছিল বিএনপি-জামাত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের অধিকার ফিরিয়ে দিয়েছে।

নর্বক্ষেত্রেই নারীরা আজ সন্মানিত। স্পিকার, মন্ত্রীসহ রাষ্ট্র কার্জে বিভিন্ন অফিস আদালতে নারীদের আজ অবস্থান রয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, বস্ত্র ও বাসস্থানসহ দেশের সর্বক্ষেত্রেই উন্নয়ন আর অগ্রগতি। ফলে দেশ আজ নি¤œ মধ্য আয়ের দেশে উত্তরোণ হয়েছে। এই সফলতাকে ধরে রাখতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। দুর্নীতি ও এতিমদের টাকা আত্মসাৎ করে কেউ ছাড় পাবেনা।

সাফিয়া খাতুন ৩০ মার্চ শুক্রবার জাতীয় মহিলা সংস্থা মাঠ প্রাঙ্গনে দিনাজপুরে জেলা ও শহর মহিলা লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধান বক্তা কেন্দ্রীয় মহিলা লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম সকলকে সর্তক থাকার আহবান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতি দেখে অনেক সুযোগ সন্ধানী মহিলা লীগে প্রবেশ করার চেষ্টা করছে। এদের বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে হবে। ভূল করা যাবে না। তিনি বলেন, দলে যোগদান করেই নেত্রী হওয়া যাবে না। তৃণমূল পর্যায় থেকে কাজ করে নেত্রী হতে হবে।

তিনি দেশে ধর্ষন নেই, কৃষক, শ্রমিক মেহনতি মানুষ শান্তিতে আছে উল্লেখ করে বলেন, এসব কিছুই হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে। তিনি নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আরও একবার প্রধানমন্ত্রী করার আহবান জানান।

জেলা মহিলা লীগের সভানেত্রী সাবেক এমপি সুলতানা বুলবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক তারিকুন বেগম লাবুনের সঞ্চালনে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি মহিলা লীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মাহমুদা বেগম, বিশেষ অতিথি সাংগঠনিক সম্পাদক দিলরুবা জামান শিউলি, কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য ও পঞ্চগড় মহিলা লীগের সাধারন সম্পাদক জাকিয়া সুলতানা, কেন্দ্রীয় সদস্য রেবেকা সুলতানা, শহর মহিলা লীগের আহবায়ক খ্রীষ্টিনা লাভলী দাস, যুগ্ন আহবায়িকা সেহেলী আকতার ছবি, পার্বতীপুর মহিলা লীগের সাধারন সম্পাদক ফেন্সীসহ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য