দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার ট্রাক শিল্প উন্নয়নে মোঃ সহিদুর রহমান পাটোয়ারী মোহন-কে সভাপতি ও মোঃ সাদাকাতুল বারীকে সাধারণ সম্পাদক করে ২০ সদস্য বিশিষ্ট দিনাজপুর জেলা ট্রাক মালিক শ্রমিক যৌথ ঐক্য পরিষদ গঠন করা হয়েছে।

গতকাল দিনাজপুর জেলার ট্রাক শিল্প উন্নয়নে দিনাজপুর জেলা ট্রাক-মালিক গ্রুপ এবং দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের মধ্যে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উভয় সংগঠনের নেতৃবৃন্দ ট্রাক শিল্পের উন্নয়নে বিরাজমান সমস্যা এবং করনীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়।

আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে মোঃ সহিদুর রহমান পাটোয়ারী মোহন-কে সভাপতি ও মোঃ সাদাকাতুল বারীকে সাধারণ সম্পাদক করে ২০ সদস্য বিশিষ্ট দিনাজপুর জেলা ট্রাক মালিক শ্রমিক যৌথ ঐক্য পরিষদ গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজাম্মেল হক, সহ-সভাপতি মোঃ সেরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ শামীম কবীর, সহ-সাধারণ সম্পাদক মোঃ মানিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইকবাল চৌধুরী, প্রধান অর্থ সম্পাদক মোঃ জহির উদ্দিন, সহকারী অর্থ সম্পাদক মোঃ আব্দুর রৌফ বাচ্চু, যোগাযোগ সম্পাদক মোঃ আব্দুস সালাম, সহ-যোগাযোগ সম্পাদক শ্রী বিপ্লব কুন্ডু, দপ্তর সম্পাদক গোলাম মাজেদুর রহমান, প্রচার সম্পাদক আনোয়ারুল হক মোল্লা, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন, কার্যকরী সদস্য- মোঃ শহিদুল ইসলাম, প্রতাপ কুমার সাহা, মোঃ নুরুল ইসলাম, মোঃ বশির উদ্দিন, খন্দকার নয়ন ও মোঃ শরিফুল ইসলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য