আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ চৈত্র মাসে গাইবান্ধার সাত উপজেলায় অনুষ্ঠিত হিন্দু সম্প্রদায়ের পুণ্যøান উপলক্ষে আয়োজিত মেলাগুলোতে পুলিশ সুপারের নির্দেশে জুয়ারুদের বিরুদ্ধে সাড়াশি অভিযান চালায় ডিবি পুলিশ। ৯ দিনের অভিযানে ৫২ জন জুয়ারুকে গ্রেফতার করা হয়।

অভিযানে সাদুল্যাপুর উপজেলার টুনিরচর এলাকার সাইফুল রতন (৪০), খায়রুল ইসলাম (৪২), আবু বক্কর (৫৫), আব্দুর রউফ (৩৭), সাদেকুল ইসলাম (৩৫), সাইদুল ইসলাম (৫৪), আব্দুল মালেক (৩৫), কাশেম আলী (৩০), সাঘাটা উপজেলায় মান্দুরা এলাকা থেকে হারুন মিয়া (৪০), ফারুক হোসেন (২৮), শহিদুজ্জামান (২৮), ফিরোজ কবির (৪৮), মমিনুল হক (২৯), এজাদুল (২৬), রফিকুল (৩০) কে গ্রেফতার করা হয়। সদর উপজেলার নশরতপুর এলাকায় অভিযান চালিয়ে আনোয়ার হোসেন (২৯), হাবিবুল (২৫), গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ এলাকায় অভিযান চালিয়ে সাজু মিয়া (৩৫), জাহিদুল (৪৫)কে গ্রেফতার করে মোবাইল কোর্টের মাধ্যমে অর্থদন্ড প্রদান করে।

সদর উপজেলার মোল্লারচরের মাইজবাড়ির চর (ছেরিমারার চর) অশ্লীল নৃত্য ও জুয়া খেলার অভিযোগে শিউলী আকতার (২৫), চাঁদনী খাতুন (২৫), রোকসানা আকতার (২৫), প্রিয়াংকা রাণী (২৫), মনিরা বেগম (২৮), মতিউর মিয়া (৩০), হাবিবুর রহমান (৩২), বায়েজিদ হোসেন (৩১), কুদ্দস মিয়া (৩০) গ্রেফতার করা হয়। এছাড়া সুন্দরগঞ্জ উপজেলার সোনারায় এলাকা থেকে শাহিন মিয়া (২৫), মাহবুব (৩৫), ফুলমিয়া (২৮), শোভাগঞ্জের আজাদ হোসেন (২৮), জাহাঙ্গীর (২০), মোহাম্মদ আলী (২০) ও রামজীবন ইউনিয়নের রামজীবন থেকে বকুল মিয়া (৩২), শাহআলম (২৫), শহিদুল (৩৪), একইদিন পলাশবাড়ী উপজেলার বেতকাপা এলাকায় কামরুজ্জামান (৩৫), মেহেরুল (২৬), সোহেল (২৮), রিজু মিয়া (২৬), তহিদুল (৩২) কে গ্রেফতার করা হয়।

এছাড়াও সদর উপজেলার কুপতলা ইউনিয়নের দূর্গাপুর এলাকা থেকে কবির হোসেন (৩৫), আনছার আলী (৪৫), নুরনবী (৪০), হামিদুল (২৭), মইনুল হোসেন (২৭), মমিন মিয়া (৩২) ও একই দিনে গোবিন্দগঞ্জ উপজেলার বড়দহ থেকে মোন্তাজ মিয়া (২২), সাইফুল (৩০), ফজলুল (৩৫), ফরিদুল হক (২৫), নজির হোসেন (৪৮) এবং সাদুল¬াপুর উপজেলায় আতিকুর (২০), ফেরদৌস (৪০), লাঞ্জু মিয়া (২৫) কে গ্রেফতার করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য