বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে ২৭ মার্চ সকালে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে একটি বর্নাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ও মুক্তিযোদ্ধা স্মৃতিস্থম্ভ প্রদক্ষিন করে।

বর্নাঢ্য র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিস চত্বরের বটতলায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মঈন উদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ আমিনুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক বীরগঞ্জ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আবুসামা মিয়া ঠান্ডু।

সভায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক শাহ্, বিমল চন্দ্র দাস, নির্বাহী সদস্য বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ ইয়াকুব আলী বাবুল, নির্বাহী সদস্য বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও প্রতিষ্ঠাতা সাংংবাদিক মোঃ আবেদ আলী, বেইস মিতালীর সহকারী সমন্বয়ক মোঃ আব্দুল মান্নান, আলহাজ্ব ইসমাইল হোসেন, প্রভাষক লতিফুর রহমান, প্রভাষক মোঃ নজরুল ইসলাম খান বুলু ও অন্যরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য