শপথ গ্রহণ শেষে নিজস্ব অর্থে দুটি অ্যাম্বুলেসন্স সুন্দরগঞ্জ বাসীকে উপহার দিলেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

এসময় বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনায় সিক্ত হয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন এমপি শামীম হায়দার পাটোয়ারী। শপথ গ্রহণের পর রবিবার ভোর রাতে গাইবান্ধায় ফিরে আসেন ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। পরে গাইবান্ধা শহর থেকে গাড়ী বহরে নির্বাচনী এলাকায় পৌঁছেন তিনি।

এসময় তার সাথে ছিলেন গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা। ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী গাড়ী বহরে এলাকায় আগমনে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনাসহ নব উদ্যমের সৃষ্টি হয়। তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে রাস্তার বিভিন্ন মোড়ে মোড়ে নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ উৎসব মূখরে অপেক্ষায় ছিলো।

প্রথমে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভ্যর্থনা জানানো হয় সুন্দরগঞ্জের প্রবেশ পথ মাঠের হাট বাজারে, বোয়ালী বাজার, ধর্মপুর, পাঁচপীর, ধুপনী মোড়, সিচা চৌরাস্তা, কালীবাড়ী, মাদ্রাসার মোড়, পিনুর মোড়, সুন্দরগঞ্জ বাহিরগোলা মসজিদ মোড়, সোনারায় বাজার, বামনডাঙ্গা শিববাড়ী মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকাতেও ফুল দিয়ে শুভেচ্ছা অভ্যর্থনা জানায় দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ। নির্বাচনী এলাকায় ফিরে মানুষের ভালোবাসা সিক্ত ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

এসময় আবেগ আপ্লুত ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী সুন্দরগঞ্জের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘সুন্দরগঞ্জের উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করবেন তিনি। সুন্দরগঞ্জবাসীর দুস্থ্য অসহায় মানুষের জন্য তিনি দুটি অ্যাম্বুলেন্স ফ্রি সেবার জন্য প্রদান করেন। তিনি আরও বলেন আগামী সাত দিনের মধ্যে আরও দুইটি অ্যম্বুলেন্স সুন্দরগঞ্জ বাসির জন্য পৌঁছিবে। দ্রুত চিকিৎসা সেবা নিশ্চিত করতে অ্যাম্বুলেন্স দুটি সার্বক্ষণিক বিনামূল্যে ব্যবহারের সুযোগ পাবেন সুন্দরগঞ্জবাসী। এছাড়া অল্প সময়ে অবহেলিত সুন্দরগঞ্জের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থাসহ চরাঞ্চলবাসীর জীবিকার মান উন্নয়নে সকলের সহযোগিতায় নিজেকে উৎসর্গ করার ঘোষণা দেন তিনি’ এমপি আরও বলেন আগামী শীত আসার আগেই প্রত্যেক ঘরে ঘরে কম্বল পৌছে দেব আমি ইন্নাআল্লাহ্।

ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সাথে ছিলেন সুন্দরগঞ্জ উপজেলার সিনিয়র সহ-সভাপতি আনছার আলী সরদার, মাওলানা আবুল হোসেন, সাধারণ সম্পাদক আবদুল মান্নান মÐল, দপ্তর সম্পাদক রাকীব মোঃ হাদীউল ইসলাম, তারাপুর ইউপি সভাপতি মজিবুর রহমান মাস্টার, রামজীবন ইউনিয়ন সভাপতি এনামুল হক মন্টু। এছাড়া সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সাথে ছিলেন।

উল্লেখ্য, ১৩ মার্চ অনুষ্ঠিত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে জাপা প্রার্থী হিসেবে ক্ষমতাসীন দলের প্রার্থী আফরুজা বারীকে পরাজিত করে এমপি নির্বাচিত হন ব্যবিস্টার শামীম হায়দার পাটোয়ারী। ক্ষমতাসীন দলের এমপি গোলাম মোস্তফা আহম্মেদ সড়ক দূর্ঘটনায় মারা গেলে শুন্য হয় আসনটি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য