‘তারা এমনভাবে প্রশংসা করলেন, আমি সত্যিই অভিভূত। তাদের মতে, মাহি তার নিজের ট্র্যাকে ফিরেছেন। আর সাইমন তার ক্যারিয়ার সেরা কাজ করেছেন।’

নিজের নির্মিত ছবি ‘জান্নাত’ নিয়ে কথা বলছিলেন মোস্তাফিজুর রহমান মানিক। গতকাল (২৫ মার্চ) ছবিটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে প্রদর্শিত হওয়ার পর ভূয়সী প্রশংসা পেয়েছে এটি।

পরিচালককে ফোনে এই স্তুতি বাক্য শুনিয়েছেন সেন্সর বোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার, ইফতেখার উদ্দিন নওশাদ, নাসিরউদ্দিন দিলু ও শাবান মাহমুদ।

জানা যায়, ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। আগামীকাল এই পত্রটি হাতে পাবেন পরিচালক। তিনি জানালেন, আগামী ২৭ এপ্রিল ‘জান্নাত’-এর মুক্তির কথা ভাবা হচ্ছে।

গ্রামের সহজ-সরল দুই তরুণ-তরুণীর গল্প ‘জান্নাত’। ধর্মীয় অনুশাসনে সাধারণভাবেই চলছিল তাদের জীবন। এরপর হঠাৎ পরিবর্তন আসতে শুরু করে তরুণটির মধ্যে। বড় ধরনের অপরাধে জড়িয়ে পড়ে সে। তাদের প্রেমের মাঝে তৈরি হয় বিশাল দূরত্ব। এটিই ছবির শুরুর গল্প।

‘জান্নাত’ ছবির প্রধান দুটি চরিত্রে দেখা যাবে মাহি ও সাইমনকে। এছাড়াও আছেন আলীরাজ, মিশা সওদাগর, শিমুল খান। ছবিটির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। এটি প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য