আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে মারপিটের মামলায় বহিষ্কৃত ছাত্রলীগ নেতা সাঈদ মুরাদ(৩৩) কে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার দুপুরে সাঈদ মুরাদ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ৭ মার্চ রাতে মাদকসহ একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশে সোপর্দ করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম বাবু (২৮)। কিন্তু ওই মোটরসাইকেলটি পুলিশে না দিয়ে বিক্রি করার প্রস্তাব দিয়েছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ মুরাদ। এ নিয়ে মাঈদুল ইসলাম ও তার লোকজনের ওপর ক্ষিপ্ত হন মুরাদ।

এর জের ধরে গত বৃহস্পতিবার (১৫ মার্চ) বিকেলে মাঈদুল ইসলামকে অস্ত্র দিয়ে এলোপাতারি মারপিট করে গুরুতর জখম করেন মুরাদ। এ ঘটনার পরদিন মাঈদুল ইসলাম বাদী হয়ে মুরাদসহ দুইজনকে আসামি করে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফেরদৌসী বেগমের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে ওই আবেদন নাকচ করে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

লালমনিরহাট আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আকমল হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, রোববার দুপুরে সাঈদ মুরাদ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফেরদৌসী বেগম তার জামিন না নাকচ করে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য