দিনাজপুর সংবাদাতাঃ জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে আদিবাসী এইচএসসি পরিক্ষার্থীদের নিদের্শনা ও উদ্দীপনা প্রদান অনুষ্ঠান-২০১৮ সম্পন্ন হয়েছে।

জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে নর্দান আদিবাসী ছাত্রঐক্য জোট (নিসু) বাংলাদেশ আয়োজিত আদিবাসী এইচএসসি পরিক্ষার্থীদের নিদের্শনা ও উদ্দীপনা প্রদান অনুষ্ঠান-২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আদিবাসী মুক্তিমোর্চা দিনাজপুর জেলা শাখার সভাপতি আলবিনুস টুডু’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার মিন আরা পারভীন।

বিশেষ অতিথি ছিলেন, নাট্য ও সাংস্কৃতিক সংগঠন আমাদের থিয়েটারের সাধারন সম্পাদক তারিকুজ্জামান তারেক,ব্্রাক ম্যানেজার বিধান বাস্কে,সান্তালী ভাষা গবেষক ও সফট্ওয়ার ডেভলপমেন্ট সমর সরেন,শিক্ষক আব্রাহাম সরেন।

অনুষ্ঠানে এবারের এইসএসসি পরিক্ষায় অংশগ্রহনকারী সদরসহ বিভিন্ন এলাকার আদিবাসী শিক্ষার্থীদের ফুল ও শিক্ষা উপকরন প্রদানের মাধ্যমে পরিক্ষায় ভালো ফলাফলের প্রত্যাশা করে বক্তারা বলেন,সু-শিক্ষায় শিক্ষিত হয়ে জাতিকে সামনের দিকে এগিয়ে নেবে তোমরা।

এইচএসসি’র ফলাফলই তোমাদের আগামী দিনের শিক্ষা জীবনের পথ চলাকে গতিময় করে তুলবে তাই সকলকে সুষ্ঠ-সুন্দর ভাবে পরীক্ষায় অংশ নেয়ার জন্যে আহবান জানানো হয়। এসময় পরিক্ষার্থীদের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে বক্তারা বলেন,কঠোর পরিশ্রমের মাধ্যমে অর্জিত শিক্ষা সুন্দর ভবিষৎ গড়ার একমাত্র হাতিয়ার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য