দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শ্রমজীবী শিশুদের নিয়ে মানববন্ধন ও ক্রিকেট খেলা-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। “আমরাই পারি” শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধ করতে” এই শ্লোগানে শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধের উদ্দেশ্যে মানববন্ধন ও ক্রিকেট খেলার আয়োজন করে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এরিয়া প্রোগ্রাম’র (এপি) শিশু নির্যাতন রোধ ও শিশুশ্রম নিরসন প্রকল্প।

শনিবার (২৪) মার্চ বিকেল ৪টায় দিনাজপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ক্রিকেট খেলায় প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও রানার আপ দলের খেলোয়ারদের হাতে পুরষ্কার তুলে দেন দিনাজপুর পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি।

খেলা আয়োজক কমিটির সভাপতি মো. সোহেল আরমান রাকিব’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠানের উপ-মহাপরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান, সাংবাদিক মাহবুবুল হক খান, ওয়ার্ল্ড ভিশন দিনাজপুর পৌর এলাকার ভারপ্রাপ্ত এরিয়া ম্যানেজার যোহন মূর্মূ। ওয়ার্ল্ড ভিশন দিনাজপুর এপি’র প্রোগ্রাম অফিসার বার্নাড কুজুর সঞ্চালনায় অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশন দিনাজপুর এপি’র জুনিয়র প্রোগ্রাম অফিসার অনন্ত সরকার, ফাইনান্স অফিসার জিসায়েল হে¤্রম, ওয়ার্ল্ড ভিশনের এস এন্ড সিপিও অফিসার সঞ্চয় টি পিউরিপিকেশন, ওয়ার্ল্ড ভিশন শিশুশ্রম প্রতিরোধ কমিটির সদস্য মো. বাবুল হোসেন সরকার, আবুল কালাম আজাদ, খেলা আহবায়ক কমিটির সদস্য খালেদ হায়দার, মো. জামাল উদ্দিন, মোজাম্মেল হক, মো. বকুলসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলায় ৮ ও ৯নং ওয়ার্ড দল চ্যাম্পিয়ন ও ২ ও ১০নং ওয়ার্ড দল রানার আপ হয়। খেলায় মোট ৪টি দল অংশগ্রহণ করে। খেলায় সুজন ও তারেক বেশ নৈপন্য প্রদর্শন করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য