ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে দুস্কৃতিকারীর ছুরিকাঘাতে মেহেদুল ইসলাম (১৪) নামে এক কিশোর গুরুতর আহত হয়েছে। বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে, চিকিৎসকেরা বলছেন আহত মেহেদুলের অবস্থা আশঙ্কাজনক।

গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯ টায় পৌর শহরের উত্তর সুজাপুর গ্রামে এই ছুরিকাঘতের ঘটনা ঘটে।

আহত মেহেদুল ইসলাম উত্তর সুজাপুর গ্রামের মোহাম্ম আলীর ছেলে। ওই রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তবে কাউকে আটক করতে পারেনি।

আহত মেহেদুলের পরিবারের সদস্যরা বলেন, শুক্রবার সন্ধায় বন্ধুদের সাথে বাড়ী থেকে বের হয় মেহেদুল, এর পর রাত সাড়ে ৯টার সময় তারা খবর পায় বাড়ী থেকে কয়েকটি বাড়ী ফাকে তার পেটে ছুরি মারা হয়েছে। এরপর আহত অবস্থায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে, তার অবস্থা আমঙ্কাজনক হওয়ায়, কর্তব্যরত চিকিৎসক ডাঃ সঞ্জয় কুমার গুপ্ত, উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসীক মেডিকেল অফিসার ডাঃ সঞ্জয় কুমার বলেন মেহেদুলের বাম পাশের পাঁজরে ছুরিকাঘাত করা হয়েছে, এতে অনেক গভির ক্ষতের সৃষ্টি হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন, ঘটনার খবর পাওয়ামাত্র পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে, তবে এই বিষয়ে এখনো কেউ কোন মামলা দায়ের করেনি।

এদিকে প্রতিবেশিরা বলছেন প্রেম ঘটিত কারনে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটতে পারে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য