ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয়পাটির সমাবেশে যোগ দিমে যাওয়া বাস উলটে গিয়ে ২১জন নেতা-কর্মি আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকরা হয়েছে। এদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে দিনাজপুর ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিকরা হয়েছে।

গতকাল শুক্রবার সন্থা সাড়ে ৭টায় উপজেলার দিনাজপুর-ঢাকা মহাসড়কের পুর্ব নারায়নপুর মোড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা সকলে বীরগঞ্জ উপজেলার বাসীন্দা ও জাতীয় পাটির নেতাকর্মি, তারা সকলে জাতীয় পাটির সমাবেশে যোগ দেয়ার জন্য ঢাকায় যাচ্ছিল বলে জানা গেছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন দিনাজপুর জেলার বীরগঞ্জ থেকে ছেড়ে আসা, ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস (ঢাকা-মেট্র-ব-১১-০৭৮৬) ফুলবাড়ী উপজেলার পুর্ব নারায়নপুর মোড় অতিক্রম করার সময়, বিপরিত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে বাসের চালক নিয়ন্ত্রন হারায়, এতে বাসটি রাস্তার ধারে পড়ে গিয়ে উলটে যায়। এই ঘটনায় বাসে থাকা কমপক্ষে ২১ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন বীরগঞ্জ উপজেলার জাতীয় পাটির নেতা আবদুল্য মিয়া (৪৭), হানিফ (৪০), নুর ইসলাম (২৩), জয়নুল আবেদিন (৫০), রিয়াজুল ইসলাম(৫০), শাহাজুল (৫০), গোলাম মোস্তফা((৪৫), রতন(৪৫), ইয়াছিন আলী(৫৮), মোফাজ্জল(৩৯), বাদল (৫৬), আকলিমা বেগম (৪০), শাহিনুর আলম (৪৫) হুসনে আরা (৪০) ও হাবিবুর রহমান (৪৫)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য