আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় নিম্ন আয়ের দেশ থেকে নিম্ন মধ্য আয়ের দেশে উত্তরণ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (২২মার্চ) কালীগঞ্জ দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান। প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুজ্জামান আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা কৃষি অফিসার নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা মহসীন টুলু, প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মকবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মজিবর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেফাজ উদ্দিন রাঙ্গা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম, তুষভান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ।

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি অধ্যাপক মিজানুর রহমান। প্রধান অতিথি বাংলাদেশ স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস থেকে উন্নয়নশীল দেশের সবগুলো সূচক পেরিয়ে যাওয়ায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের প্রসংশা করেন। তিনি আরো বলেন এ সাফল্য বজায় রাখার জন্য প্রতিটি সেক্টরকে আরো দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। আগামীতে বর্তমান সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে ক্ষমতায় আনার ব্যাপারে সকলের প্রতি আহবান জানান।

সভার পূর্বে এক আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, স্কুল কলেজের শিক্ষার্থী ও বিভিন্ন পেশাজীবির মানুষ অংশগ্রহণ করেন। সভা শেষে দেশের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উপরে প্রমাণ্য চিত্র ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য