দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের কাহারোলে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে এক ভ্যান চালক খুন। উপজেলার ৫নং সুন্দরপুর ইউনিয়নের সুন্দরপুর গ্রামের যোগেশ মাষ্টারের পাড়ার ললন চন্দ্র রায় জানান, ২২ মার্চ বৃহস্পতিবার ভোর আনুমানিক ৪ টার সময় তার পুত্র ভ্যান চালক উদয় চন্দ্র রায় (২৬) একই পাড়ার রসুন ব্যবসায়ী মমিনুলের বাড়িতে যেয়ে ৫ বস্তা রসুন ভ্যানে নিয়ে মমিনুলের পুত্র আফিজুল সহ রানীপুর হাটে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়।

বাড়ি থেকে বের হয়ে দশমাইল-ঠাকুরগাঁও মহাসড়কের পার্শ্বে পূর্ব্ব মল্লিকপুর দাখিল মাদ্রাসার পার হলেই অর্তকৃতভাবে কতিপয় দূর্বৃত্তকারী ভ্যান চালক উদয়কে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী ছুুরিকাঘাত করে ও সঙ্গে থাকা আফিজুল এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে দূর্বৃত্তরা পালিয়ে যায়।

আহত আফিজুল কষ্ট করে মোবাইলের মাধ্যমে উদয়ের বাড়িতে খবর দিলে উদয় ও আফিজুলের বাড়ির লোকজন অটোচার্জার যোগে ঘটনাস্থলে এসে উদয় ও আফিজুল কে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। কিন্তু পথিমধ্যেই উদয় চন্দ্র রায় মারা যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কাহারোল থানা পুলিশ সুরতহাল করে লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এব্যাপারে অফিসার ইনচার্জ মোঃ আইয়ুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য