আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার সক্ষমতা অর্জন করায় সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে বুধবার গাইবান্ধা সদর থানায় পুলিশের ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গাইবান্ধা সদর থানা পুলিশ এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল ফারুক।

এসময় বক্তব্য রাখেন গাইবান্ধা পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সাংবাদিক আবু জাফর সাবু, সদর থানা পুলিশিং কমিটির সভাপতি সাইফুল আলম সাকা, ঘাগোয়া ইউপি চেয়ারম্যান আমিনুর জামান রিংকু, বাসস সাংবাদিক সরকার শহিদুজ্জামান, বল্লমঝাড় ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ঝন্টু, বাংলাভিশনের আতিকুর রহমান আতিক, গাইবান্ধা পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান হেনরী, কামারজানি ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম জাকির, পৌর কাউন্সিলর ইউনুস আলী শাহীন, রকিবুল হাসান সুমন প্রমুখ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি উল্লেখ করেন, আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সর্বস্তরের জনগণের উপস্থিতিতে জেলার সকল থানায় প্রতিমাসে একবার করে ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। কেননা বর্তমানে পুলিশ বিভাগ জনবান্ধব পুলিশিং ব্যবস্থা গড়ে তুলতে এবং তাদের সেবা আরো নিশ্চিত করার লক্ষ্যে জনগণের সহায়তায় ব্যাপক তৎপরতা শুরু করেছে।

যাতে দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন করার পাশাপাশি জনগণের কল্যাণে দ্রুত তাদের দৌড়গোড়ায় সেবা পৌছে দিতে পারে। এছাড়া পুলিশিং কমিটি, ওপেন হাউজ ডে ছাড়াও ইতোমধ্যে পুলিশ বিভিন্ন জনকল্যাণমূলক সেবা চালু করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য