দিনাজপুর সংবাদাতাঃ ২০ মার্চ মঙ্গলবার দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আকষ্মিক পরিদর্শন করেন।

তিনি আইসিইউতে চিকিৎসাধীন সাবেক শিক্ষক ও আইনজীবি অসুস্থ্য আলহাজ্ব আফতাব উদ্দীন সরকারকে দেখতে যান ও তার চিকিৎসার খোঁজ খবর নেন। চিকিৎসাধীন রোগীদের চিকিৎসার খোজখবর নেয়ার পর হাসপাতাল পরিচালকের কক্ষে ডাঃ সারোয়ার জাহান, উপ পরিচালক ডাঃ মোঃ আমির আলী, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ কান্তা রিমি রায়, উপাধ্যক্ষ ডাঃ সালাম, নিউরো বিশেষজ্ঞ ডাঃ বদরুল হাসান, সার্জারী বিভাগের কনসালটেন্ট ডাঃ মোঃ তৌহিদুর রহমান তৌহিদ, চিকিৎসক, নার্স, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় অসুস্থ্য আলহাজ্ব আফতাব উদ্দীন সরকারের পুত্র সদর উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য ও শহর যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক হাজী আকতারুজ্জামান পলাশ, কোতয়ালী ছাত্রলীগের আহবায়ক আহসানুজ্জামান চঞ্চল ও আদনান উপস্থিত ছিলেন। হুইপ ইকবালুর রহিম এমপি রোগীদের স্বাস্থ্য সেবা আরও উন্নত করার জন্য নির্দেশ দেন।

একই দিন হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ে নির্মানাধীন ৪তলা ভবনসহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ পরিদর্শন করেন। মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. সৈয়দ রেদওয়ানুর রহমান, উপাধ্যক্ষ হাসিনা আক্তার শিউলি, আওয়ামী লীগ নেতা ও মহাবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শাহ্ ইয়াজদান মার্শাল, শিক্ষক পরিমল চক্রবর্তী তপন, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্ষ্টিট, আওয়ামী লীগ নেতা আকতারুজ্জামান, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তানভীর ইসলাম রাহুল, শহর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক শেখ মোঃ শাহ্আলম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য