দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টিস্থ ‘ভলিবল ফ্রেন্ডস’ এর আয়োজনে ১৫ দিনব্যাপী ভলিবল প্রশিক্ষণ ক্যাম্প এর উদ্বোধন করা হয়েছে।

২০ মার্চ মঙ্গলবার বিকেলে বড় ময়দানের স্পোর্টস ভিলেজ ভলিবল মাঠে প্রধান অতিথি হিসেবে এই ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক (১) এ্যাড. ফজলে রাব্বী বাবুল।

আয়োজকরা জানান, উক্ত ভলিবল প্রশিক্ষণ ক্যাম্পে মোট ২০ জন শিক্ষার্থী প্রশিক্ষণ গ্রহন করেছেন। প্রশিক্ষণ প্রদান করবেন ঢাকা প্রিমিয়াম লীগের খেলোয়াড় ও দিনাজপুর জেলা ভলিবল দলের অধিনায়ক মো. মামুনুর রশিদ মিম। প্রশিক্ষণ চলবে প্রতিদিন বিকেল ৩ টা থেকে ৬ টা পর্যন্ত।

উদ্বোধন শেষে প্রধান অতিথি বলেন, সুদুর পথ প্রসারিত করার খেলা হলো ভলিবল। আর ভালো মানের ভলিবল খেলোয়াড় হয়ে জাতীয় দলে খেলতে পারলে চাকুরী চিন্তা করতে হয় না। বিভিন্ন বাহিনীতে তাদের চাকুরী নিশ্চিত। এক কথায় চাকুরী পাওয়ার সুগম পথ হলো ভলিবল খেলা।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজার রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সহ-সভাপতি মতিউর রহমান ও মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের নির্বাহী সদস্য আতাউর রহমান ও রেজা আহমেদ রাজা, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের নির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার ভলিবল উপ-কমিটির আহবায়ক এবং ‘ভলিবল ফ্রেন্ডস’ এর সভাপতি সমিরন ঘোষ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক কামরুজ্জামান, কোষাধ্যক্ষ জায়েদী পারভেজ অপূর্ব, নির্বাহী সদস্য আনিস হোসেন দুলাল, আনোয়ারুল ইসলাম, ফাহিমা ইয়াসমিন কলি প্রমুখ।

উদ্বোধন শেষে খেলোয়াড়দের সাথে পরিচিত হন এবং পরে গ্রুপ ছবিতে অংশ গ্রহন করেন প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য